২০১৯ যাদের প্রচণ্ড ব্যস্ততার বছর

একটা ঐতিহাসিক বছর কাটানোর পর আক্ষরিক অর্থেই ২০১৯ সালের প্রতি দর্শকদের প্রত্যাশার শেষ নেই। তারকারাও এই প্রত্যাশা পূরণে বদ্ধ পরিকর। সবাই বেশ পরিশ্রম করছেন। তাই তো এবছর তিন কিংবা এর চেয়ে বেশি সংখ্যক ছবি মুক্তি পাবে, এমন ১২ জন তারকার খোঁজ পাওয়া গেল। এর মধ্যে সঞ্জয় দত্ত, অক্ষয় কুমার বা অজয় দেবগনের মত পুরনো যোদ্ধারা যেমন আছেন, তেমনি আছে তরুণ প্রজন্মও।

  • সঞ্জয় দত্ত: ৬ টি সিনেমা

সাঞ্জু বাবার সম্ভবত ধীরে যাওয়ার কোনো ইচ্ছাও নেই। এ বছর মুক্তি পারে তাঁর ছয়টি সিমো। এরমধ্যে নার্গিস ফাকরির সাথে ‘তোরবাজ’ সিনেমাটি ২০১৮-তে মুক্তির কথা থাকলেও পিছিয়ে ২০১৯-এ চলে এসেছে। ‘কলঙ্ক’ দিয়ে সঞ্জয় দীর্ঘকাল পর জুটিবদ্ধ হচ্ছে মাধুরী দিক্ষিতের বিপরীতে। আশুতোষ গোয়ারিকরের ‘পানিপথ’-এ আছেন তিনি। এখন তিনি ‘প্রস্থনম’-এর রিমেক শ্যুটিংয়ে ব্যস্ত। এছাড়া ‘ব্লকবাস্টার’ নামের একটা তারকাবহুল কমেডি ও আয়ুশ শর্মার সাথে একটা গ্যাঙস্টার সিনেমা করছেন তিনি।

  • অক্ষয় কুমার: ৫ টি সিনেমা

বরাবরই তিনি ইন্ডাস্ট্রির সবচেয়ে ব্যস্ত তারকা। এ বছর এই ব্যস্ততার পরিমানটা আরো বেশি। এবার  অক্ষয় অভিনীত পাঁচটি সিনেমা মুক্তি পাওয়ার কথা। সেগুলো হল – কেসারি, হাউজফুল ৪, গুড নিউজ, মিশন মঙ্গল ও সুরিয়াভানশি।

  • সুশান্ত সিং রাজপুত: ৪ টি সিনেমা

সুশান্ত সিং রাজপুত নিজের বছর শুরু করবেন ‘ডাকাত’ হিসেবে। সিনেমার নাম ‘সোঞ্চিরিয়া’। প্রথমবারের মত জ্যাকুলি ফার্নান্দেজের মুখোমুখি হবেন ‘ড্রাইভ’ সিনেমায়। এছাড়া শ্রদ্ধা শর্মার  বিপরীতে ‘ছিচোরে’ ও নবাগত সানজানা সাঙঘির বিপরীতে তিনি থাকবেন ‘কিজি ও ম্যানি’ ছবিতে।

  • অজয় দেবগন: ৩ টি সিনেমা

২০১৯ সালটা অজয়ের জন্য বিশাল একটা বছর। এবছর মুক্তির অপেক্ষায় থাকা  অক্ষয়ের ‘তানাজি’ সিনেমাটি নতুন সব রেকর্ড গড়ে ফেলতে পারে। তিনি থাকবেন তারকাবহুল কমেডি সিনেমা ‘টোটাল ধামাল’ ও ‘দে দে প্যায়ার দে’-তে। এছাড়া রণবীর কাপুরের সাথে লাভ রঞ্জনের পরিচালনায় অজয়ের সিনেমাও চলতি বছরের শেষে মুক্তি পেতে পারে।

  • পরিনীতি চোপড়া: ৩ টি সিনেমা

পরিনীতিকে দেখা যাবে তিন সিনেমায়। এর মধ্যে অক্ষয়ের বিপরীতে ‘কেসারি’ ছাড়াও আছে সিদ্ধার্থ মালহোত্রার সাথে ‘জাবারিয়া জোড়ি’ ও অর্জুন কাপুরের বিপরীতে ‘সন্দীপ অওর পিংকি ফারার’।

  • অর্জুন কাপুর: ৩ টি সিনেমা

অর্জুনের একটি ছবির কথা তো আগেই বললাম – পরিনীতির সাথে ‘সন্দীপ অওর পিংকি ফারার’। বাকি দু’টি হল আশুতোষ গোয়ারিকরের ‘পানিপথ’ ও ‘ইন্ডিয়াস মোস্ট ওয়ান্টেড’।

  • সিদ্ধার্থ মালহোত্রা: ৩ টি সিনেমা

সাফল্যের সন্ধানে হন্যে হয়ে ছোটা সিদ্ধার্থের এবার তিনটি ছবি মুক্তি পাবে। এর মধ্যে পরিনীতির সাথে ‘জাবারিয়া জোড়ি’ বাদেও আছে মিলাপ জাভেরির সিনেমা ‘মারজাভা’ ও বিক্রম বাত্রার বায়োপিক ‘ইয়েহ দিল মাঙ্গে মোর’।

  • কৃতি শ্যানন: ৩ টি সিনেমা

২০১৮ সালে কৃতির একটা সিনেমাও মুক্তি পায়নি। সেই আক্ষেপটা ২০১৯-এ এসে মিটছে কৃতির। এর বছর তাঁর তিনটি ছবি মুক্তি পাবে। এর মধ্যে আছে ‘পানিপথ, ‘হাউজফুল ৪’ ও কার্তিক আরিয়ানের বিপরীতে ‘লুকা ছুপি’।

  • শ্রদ্ধা কাপুর: ৩ টি সিনেমা

শ্রদ্ধাকে দেখা যাবে তিন সিনেমায়। এর মধ্যে প্রথমেই থাকবে বাহুবলি খ্যাত প্রভাসের সাথে করা ‘সাহো’র নাম। এছাড়া আছে ব্যাডমিন্টন তারকা সাইনা নেহালে বায়োপিক ‘সাইনা’ ও সুশান্ত সিং রাজপুতের বিপরীতে করা ‘ছিচোরে’।

  • রাজকুমার রাও: ৩ টি সিনেমা

রাজকুমার রাও বলে রেখেছিলেন এবছর তিনি একটা ‘ব্রেক’ দেবেন। যদিও, এবারো তাঁর তিনটি ছবি মুক্তি পাচ্ছে। সেগুলো হল সোনম কাপুরের সাথে ‘এক লাড়কি কো দেখা তোহ অ্যায়সা লাগা’, মৌনি রায়ের বিপরীতে ‘মেড ইন চায়না’ ও কঙ্গনা রনৌতের সাথে ‘মেন্টাল হ্যায় ক্যায়া’।

  • আলিয়া ভাট: ৩ টি সিনেমা

 

আসছে ভালবাসা দিবসে মুক্তি পাবে আলিয়া ভাট ও রণবীর সিং অভিনীত ‘গাল্লি বয়’। এর মাস দুয়েক বাদে তারকাবহুল পিরিয়ডিক্যাল ড্রামা ‘কলঙ্ক’-তেও আছেন তিনি। আর বড় দিনে প্রথমবারের মত  রণবীর কাপুরের বিপরীতে মুক্তি পাবে আলিয়ার সাই-ফাই সিনেমা ‘ব্রহ্মাস্ত্র’।

  • মৌনি রায়: ৩ টি সিনেমা

রাজ কুমার রাওয়ের সাথে ‘মেড ইন চায়না’ বাদেও মৌনিকে এ বছর দেখা যাবে জন আব্রাহামের বিপরীতে, ‘রোমিও আকবার ওয়াল্টার’ সিনেমায়। এছাড়া তিনি আছেন ‘ব্রহ্মাস্ত্র’ ছবিতেও।

দেশিমার্টিনি অবলম্বনে

https://www.mega888cuci.com