আগামী দিনের অভিনেত্রী?

স্টারকিডরা জিনগত ভাবেই আশীর্বাদপুষ্ট। বাবা-মার কল্যানে একাধারে যেমন তাঁরা আকর্ষণীয়, তেমনি মিডিয়ার আগ্রহের কেন্দ্রবিন্দুও। বার বার বলতে বলতে ক্লিশে হয়ে গেলেও এটাই সত্যি যে, বাকিদের চেয়ে অনেক কম পরিশ্রমেই বলিউডে ঠাঁই পান তারা। আর যাদের প্রতিভা আছে, তাঁদের কেউ কেউ টিকেও যান লম্বা দৌঁড়ে।

এক কালের সু-অভিনেত্রীদের কয়েকজন সু-কন্যার তারকা হয়ে ওঠার সম্ভাব্যতা নিয়ে আলোচনা করবো এখন। তাঁর আদৌ স্টারডম পাবেন কি না তাঁর জন্য সময়ের অপেক্ষা করা ছাড়া কোনো বিকল্প নেই।

  • নিসা দেবগন

কাজল ও অজয় দেবগনের কন্যা নিসা দেবগন। ২০০৩ সালের ২০ এপ্রিল তাঁর জন্ম। ‘নিসা’ অর্থ ‘দেবীর পবিত্রতা’। মায়ের মতই বই পড়তে ভিষণ ভালবাসেন তিনি।

  • পালোমা ঢিলন

অভিনেত্রী পুনম ঢিলন ও প্রখ্যাত প্রযোজক অশোক ঠাকেরিয়ার মেয়ে হলেন পুনম। ফুটবলার হতে+ চেয়েছিলেন, কিন্তু সেটা না হলে ইন্টারনেটে হয়ে গেছেন একালের সেনসেশন। ইন্সটাগ্রামে এখনই তাঁর ফলোয়ার ১৬ হাজার। যোগ ব্যায়াম করেন। ইন্সটাগ্রাম খুললেই দেখা যায় তাঁর স্টাইলিশ লুক আর ঘুরে বেড়ানোর নানা রকম ছবি।

  • সুহানা খান

সুহানা খান সম্ভবত এখন ভারতীয় গণমাধ্যমের সবচেয়ে পছন্দের স্টার কিড। না হয়ে উপায়ও নেই, শাহরুখ খানের কন্যা এরই মধ্যে ফ্যাশন ম্যাগাজিন ‘ভোগ’-এর কভারে হাজির হয়েছেন তিনি। অথচ, বয়স মাত্র ১৮। ধিরুভাই আম্বানি স্কুলে পড়ুয়া সুহানাকে প্রায়ই বাবার সাথে নানা রকম ফিল্মি পার্টিতে দেখা যায়। মতিগতিতে স্পষ্টই বোঝা যাচ্ছে শিগগিরই তিনি বলিউডে ক্যারিয়ার গড়বেন।

  • অবন্তিকা দাসানি

‘ম্যায়নে প্য়ায়ার কিয়া’ সিনেমার সেই সুন্দরী তরুণী ভাগ্যশ্রীর কথা মনে আছে? এই ভাগ্যশ্রী ও হিমালয় দাসানির মেয়ে হলেন অবন্তিকা দাসানি। তিনি যুক্তরাজ্যের কাস বিজনেস স্কুলে পড়াশোনা করছেন।

  • নভ্য নাভেলি নন্দা

তিনি থাকেনই তারকা পরিবেষ্টিত পরিবেশে। অমিতাভ বচ্চনের কন্যা শ্বেতা বচ্চন নন্দা ও তার স্বামী নিখিল নন্দার মেয়ে হলেন এই নভ্য নাভেলি নন্দা। এই নিখিল নন্দা আবার হলেন রাজ কাপুরের নাতী। মামা-মামি হলেন অভিষেক বচ্চন আর ঐশ্বরিয়া রায়। নভ্য লন্ডনের সেভেনক্স স্কুল থেকে পড়াশোনা শেষ করেছেন। অনেকদিন ধরে গুঞ্জন আছে যে তিনি বলিউডে যোগ দেবেন, তবে কেউই এই খবর নিশ্চিত করতে পারেননি।

  • জাহ্নবী মেহতা

অভিনেত্রী জুহি চাওলা ও জয় মেহতার বড় মেয়ে হলেন জাহ্নবী মেহতা। বরাবরই লাইমলাইট থেকে দূরে থাকেন জাহ্নবী। অন্যান্য স্টারকিডদের মধ্যে তাকে জনপরিসরে খুব একটা দেখা যায় না।

  • সামাইরা কাপুর

বলিউড অভিনেত্রী কারিশমা কাপুর ও ব্যবসায়ী সঞ্জয় কাপুরের বড় মেয়ে হলেন সামাইরা। এরই মধ্যে তিনি ‘বি হ্যাপি’ নামের একটি শর্ট ফিল্মে কাজ করেছেন। সেটা হায়দারাবাদের একটা শিশুতোষ শর্টফিল্ম উৎসবে প্রদর্শিতও হয়েছে।

  • বলিবাইটস অবলম্বনে

Related Post

অলিগলি.কমে প্রকাশিত সকল লেখার দায়ভার লেখকের। আমরা লেখকের চিন্তা ও মতাদর্শের প্রতি শ্রদ্ধাশীল। প্রকাশিত লেখার সঙ্গে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল তাই সব সময় নাও থাকতে পারে।