আমির খান ভক্তদের যে কথাগুলো বলতে নেই!

নিজের পছন্দের অভিনেতার ব্যাপারে মন্দ কথা শুনতে কারই বা ভাল লাগে। অথচ, ‘কে সেরা?’- এই ইস্যুতে ফিল্ম ইন্ডাস্ট্রির ভক্তরা ঘণ্টার পর ঘণ্টা আলাপ করতেও দ্বিধাবোধ করেন না। তবে, সাবধান! এমন বিতর্কে ভুলেও আমির খান ভক্তদের সামনে কোনো বেফাঁস মন্তব্য করে ফেলবেন না। কারণ, আমিরের কোনো দুর্নাম তাঁরা হজম করতে পারেন না। আগে থেকে সাবধান হওয়ার জন্য তাই এই কথাগুলো এড়িয়ে চলতে পারেন।

  • ‘আমির খানের ছবিগুলো ওভাররেটেড’

এই কথা বলেছেন, তো আপনার কপাল খারাপ থাকলে উত্তম-মধ্যমেরও মুখোমুখি হতে পারেন। ভক্তদের কাছে আমির খান হলেন অভিনয় জগতের ‘ইশ্বর’। মরগ্যান ফ্রিম্যান, টম হ্যাঙ্কসরা তাঁর সামনে নস্যি।

  • ‘আমির খান অভিনয় জানেন না’

যদিও, এই কথাটা আমির খানের ভক্ত নন এমন কেউও খুব একটা বিশ্বাস করেন না। তিনি আক্ষরিক অর্থেই বলিউডের ইতিহাসে সর্বকালের সেরাদের একজন। কিন্তু, কখনো এটা বলে ফেললে জেনে রাখুন যে সেটাই হবে আপনার জীবনের সবচেয়ে বড় ভুল।

  • ‘আমি কখনোই থ্রি ইডিয়টস দেখিনি!’

বলা হয়, এখন অবধি আমির খানের সবচেয়ে সেরা ছবি হল ‘থ্রি ইডিয়টস’। এটা বক্স অফিস থেকে যেমন সাফল্য পেয়েছে তেমনি সব শ্রেণির দর্শক ও সমালোচকদের কাছ থেকে পেয়েছে প্রশংসা। আমির খান প্রমাণ করেছেন র‌্যাঞ্ছোর দাস সামাদাশ চাঞ্চার চরিত্রে তার বিকল্প আর কেউই হতে পারে না। যদি কেউ দেখে নাও থাকেন, চেপে যান। না হয় ঘণ্টাখানেক সময় ধরে ছবিটির গুনকীর্তনে ভরা লেকচার হজম করতে হবে। এর চেয়ে বরং সময় থাকতে ছবিটি দেখে ফেলুন। পস্তাবেন না। গ্যারান্টি!

Related Post

অলিগলি.কমে প্রকাশিত সকল লেখার দায়ভার লেখকের। আমরা লেখকের চিন্তা ও মতাদর্শের প্রতি শ্রদ্ধাশীল। প্রকাশিত লেখার সঙ্গে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল তাই সব সময় নাও থাকতে পারে।