সাকিবের পোস্টে আরো যেসব কমেন্ট হতে পারে

ডিয়ার সাকিব আল হাসান। আপনার কাছে যদি আলাইনার জন্য আইসক্রিম কেনার মত যথেষ্ট টাকা না থাকে তাহলে আমরা আপনাকে দিতে পারি সহজ শর্তে আইসক্রিম ঋণ। সুদ মাত্র ১০ পার্সেন্ট। ঋণ নিতে আজই চলে আসুন নিকটস্থ অমুক ব্যাংকের কার্যালয়ে।

অমুক ব্যাংক বাংলাদেশ লিমিটেড

সংলাপের মেন্যুতে আইসক্রিম ছিল না দেখেই বোঝা যায় এই সরকার আইসক্রিম বিরোধী। আমরা ক্ষমতায় গেলে অবশ্যই আলাইনার সাথে বিশেষ সংলাপে বসবো। যেখানে আইসক্রিম থাকবে অবশ্যই।

অমুক রাজনৈতিক দল

মিস্টার অলরাউন্ডার, আপনি আপনার মেয়ের জন্য আইসক্রিম খুজছেন? তো ফেসবুকে কি? খোজাখুজির জন্য ব্যবহার করুন বিশ্বের সবচাইতে বড় সার্চ ইঞ্জিন গুগল ডট কম।

প্রচারে গুগল

চলে আসছে শীতকাল। এখন আইসক্রিম খেয়ে আলাইনার শীত লাগতে পারে। আলাইনার জন্য তাই আইসক্রিমের সাথে সাথে কিনুন শীতের পোষাকও। আর নিত্যনতুন ব্যান্ড ও ডিজাইনের হুডি, কোট আর জ্যাকেট কিনতে চোখ রাখুন আমাদের পেইজে।

র‌্যানডম ফ্যাশন হাউজ

পোস্টের মাধ্যমে আপনি শিশিরের গাড়ি নিয়ে যাওয়ার কথা বলে আদতে নারী স্বাধীনতার প্রতি আঙুল তুললেন। আপনি বোঝাতে চাইলেন নারীদের গাড়ি নিয়ে বাইরে যাওয়া ঠিক না। আপনি বোঝাতে চাইলেন শিশির ঘরে বসে থাকলে এখন আপনি আলাইনাকে নিয়ে আইসক্রিম খেতে যেতে পারতেন। আমরা আপনার এই নারীকে ঘরে বন্দি করে রাখা পুরুষতান্ত্রিক মানসিকতার তীব্র প্রতিবাদ করছি।

ওম্যান চ্যাপ্টার

সাকিব ভাই তুমার বউ যে গাড়ি নিয়ে বাইরে গেছে সে কি পরে গেছে? সে কি পর্দা করে বাইরে গেছে? আমি শিওর সে পর্দা করেনাই। তোমি যে আলাইনাকে আইসক্রিম খাওয়াতে নিয়ে জাবা তাকে কি বোরখা পরিয়ে নিবা? নিবা না। তুমি আর তুমার বউ তো জাহান্নামে যাবাই, দয়া করে মেয়েকে সেই পথে ঠেলে দিয়ো না। আলাইনাকে বাইরে যাওয়ার সময় পর্দা করাবা।

অবুঝ বালক সবুজ

অবুঝ বালক সবুজের মত কিছু ছাগলের তিন নাম্বার বাচ্চা চলে এসেছে পোস্টে কমেন্ট করতে। তাদের বাবা মা যদি ঐদিন আমাদের স্ট্রবেরি ফ্লেভারের ম্যানফোর্স ডটেড কনডম ব্যবহার করতো তাহলে আজ এইধরনের কমেন্ট দেখা লাগতো না। আমরা চাই আর কোনো সবুজের মত বাচ্চার জন্ম না হোক। ডিয়ার সবুজ, আপনি ব্যবহার করুন ম্যানফোর্স।

ম্যানফোর্স ডটেড

ডিয়ার অলরাউন্ডার, আইসক্রিম হোক বা যেকোনো খাবার। খাওয়ার আগে আলাইনাকে হাত ধুয়ে নিতে বলুন। আর হাত ধোয়ার জন্য লাইফবয় হ্যান্ডওয়াশ যে সেরা সেটা আপনাকে নতুন করে কি বলব। আপনি তো আমাদের এডই করেন।

লাইফবয়

আলাইনা এখন আইসক্রিম খেতে দিনে নয়, বাইরে যাবে রাতেও। আর আলাইনার ত্বক সুন্দর করার জন্য বাজারে এলো নতুন এক ফেয়ার এন্ড লাভলি। ফেয়ার এন্ড লাভলি বিবি ক্রিম। মাত্র ৫ টাকায় আলাইনা পাবে মেকআপের মত উজ্জ্বলতা।

ফেয়ার এন্ড লাভলি

এখন আইসক্রিম মানেই চকবার আর কোন। আজ হারিয়ে গেছে আমাদের শৈশবের এক টাকা দামে কেনা সকাল সন্ধ্যা আর দুই টাকার দুধ কুলফি। কি দিন যে ছিল। বাবার পকেট থেকে এক টাকার সোনালী কয়েল চুরি করে আইসক্রিমওয়ালার টুংটাং শুনে ছুটে যাওয়া সে দুপুরগুলো। আহা! তখন আইসক্রিম আইসক্রিম ছিলোনা, ছিলো মালাই। ভাবলে এখনো শরীর শীহরিত হয়। চোখের কোণে জমে আবেগের জল।

জনৈক ফেসবুক সেলিব্রেটি

__________

নিছক কল্পনাপ্রসুত লেখা। এর সাথে বাস্তবতার কোনো মিল নেই।

Related Post

অলিগলি.কমে প্রকাশিত সকল লেখার দায়ভার লেখকের। আমরা লেখকের চিন্তা ও মতাদর্শের প্রতি শ্রদ্ধাশীল। প্রকাশিত লেখার সঙ্গে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল তাই সব সময় নাও থাকতে পারে।