মিরাজের গায়ে হাত তুলেছিলেন সাব্বির!

ক্রিকেটার সাব্বির রহমান রুম্মানের বিরুদ্ধে শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ নয়। ঘরোয়া ক্রিকেটের মত আন্তর্জাতিক ক্রিকেটেও তিনি একই রকম ‘ব্যাড বয়’ ইমেজ ধরে রেখেছিলেন। এবার তাঁর বিরুদ্ধে সতীর্থ মেহেদী হাসান মিরাজের গায়ে হাত তোলার অভিযোগ পাওয়া গেছে।

সর্বশেষ আফগানিস্তানের বিরুদ্ধে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে একদমই নিজেকে মেলে ধরতে পারেননি সাব্বির। দেরাদুনের প্রথম টি-টোয়েনি্‌টতে রানের খাতাই খুলতে পারেননি। দ্বিতীয় টি-টোয়েন্টিতে করেন ১৩ রান। তৃতীয় ও শেষ টি-টোয়েন্টিতে একাদশেই ছিলেন না।

তবে, শেষ টি-টোয়েন্টিতে সাব্বিরের দলে না থাকাটা অফ ফর্মের জন্য যত না, তার চেয়েও বেশি শৃঙ্খলাভঙ্গজনিত কারণে। শেষ ম্যাচে একাদশে থাকা মিরাজের সাথে ড্রেসিংরুমে সাব্বিরের কথা কাটাকাটি হয়। আর তারই এক পর্যায়ে মিরাজের গায়ে হাত তুলে বসেন সাব্বির।

দেরাদুনে বাংলাদেশের ড্রেসিংরুম সংশ্লিষ্টরা এই খবর নিশ্চিত করেছেন। নাম প্রকাশে অনিচ্ছুক এক কর্মকর্তা বলেন, ‘এটা এত বড় কিছু নয়। যা হয়েছে ভুল বোঝাবুঝির মতো। আর ম্যানেজারের রিপোর্টে এসবের উল্লেখ নেই।’

জানিয়ে রাখা ভাল, ঘরোয়া ক্রিকেটে এক দর্শকের গায়ে হাত তোলার জের ধরে ছয় মাসের নিষেধাজ্ঞা কাটাচ্ছেন সাব্বির। সেজন্য সর্বশেষ ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগ ও বাংলাদেশ ক্রিকেট লিগে (বিসিএল) খেলতে পারেননি তিনি। একই কারণে বাংলাদেশ ক্রিকেট বোর্ড তাঁকে কেন্দ্রীয় ‍চুক্তিতেও রাখেনি।

একে তো অফ ফর্ম। তাঁর ওপর একের পর এক শৃঙ্খলাভঙ্গজনিত ঘটনা। এবার দেরাদুনের ড্রেসিংরুমের এই ঘটনা সাব্বিরের ক্যারিয়ারে নতুন কি মোড় নেয় এবার সেটাই দেখার পালা!

Related Post

অলিগলি.কমে প্রকাশিত সকল লেখার দায়ভার লেখকের। আমরা লেখকের চিন্তা ও মতাদর্শের প্রতি শ্রদ্ধাশীল। প্রকাশিত লেখার সঙ্গে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল তাই সব সময় নাও থাকতে পারে।