দেশি প্রেমকাহিনী, ভিনদেশি প্রেমিক

ভালবাসার কোনো সীমা নেই, নেই কোনো সীমান্ত। এই পৃথিবীতে কখন, কোথায়, কার, কিভাবে, কাকে পছন্দ হয়ে যায় বলা মুশকিল। আর এমন ঘটনা বলিউড তারকাদের সাথেও ঘটেছে বিস্তর। ভিনদেশি পুরুষের প্রেমে হাবুডুবু খাচ্ছেন অনেক নায়িকাই। কেউ কেউ তো সংসার পেতে দিব্যি সুখেও আছেন। তাঁদের নিয়েই আমাদের এই আয়োজন।

  • প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস

অনেক জল্পনা-কল্পনার পর গেল ২০১৮ সালের আগস্টেই আনুষ্ঠানিক ভাবে বাগদান সেরেছেন নিক ও প্রিয়াঙ্কা। ২০১৭ সালে তাদের পরিচয়। তবে, গণমাধ্যমের প্রতিবেদন বলছে মাত্র কয়ে কমাস হল চুটিয়ে প্রেম করছে এই ‍জুটি। যদিও, অনেকদিনই নিজেদের সম্পর্কের কথা তাঁরা গোপন করেছেন। আগস্টে লন্ডনে প্রিয়াঙ্কার জন্মদিনে তাঁকে প্রপোজ করে বসে নিক। এরপর সে বছরের ডিসেম্বরে জমকালো আয়োজনের মধ্য দিয়ে জোধপুর প্রাসাদে বিবাহ বন্ধনে আবদ্ধ হন এই জুটি।

  • শ্রিয়া সরন ও আন্দ্রেই কসচিভ

‘দৃশ্যম’ খ্যাত শ্রিয়া বেশ গোপনেই উদয়পুরে বিয়ে করেছেন তাঁর রাশিয়ান প্রেমিক আন্দ্রেই কসচিভকে। চলতি বছরের (২০১৮) মার্চের সেই অনুষ্ঠানে শুধু ঘনিষ্ট বন্ধু আর পরিবারের সদস্যরাই উপস্থিত ছিলেন। আন্দ্রেই হলেন রাশিয়ার জাতীয় পর্যায়ের টেনিস খেলোয়াড়। একই সাথে মস্কোতে তিনি একটা চেইন রেস্টুরেন্টের মালিক।

  • এলিনা ডি’ক্রুজ ও অ্যান্ড্রু নিবোন

অনেকদিন হল ‍সুন্দরী নায়িকা এলিনার সাথে সম্পর্ক চলছে অ্যান্ড্রু নিবোনের। কিছু কিছু গণমাধ্যম দাবী করা অস্ট্রেলিয়ান এই ফটোগ্রাফারকে গোপনে বিয়েও করে ফেলেছেন এলিনা। তবে, কেউই এখন অবধি এই তথ্য নিশ্চিত করেনি।

  • তাপসি পান্নু ও ম্যাথিয়াস বোয়ে

কথিত আছে, ডেনমার্কের ব্যাডমিন্টন খেলোয়াড় ম্যাথিয়াসের সাথে সম্পর্ক আছে তাপসি পান্নুর। তবে, দু’জনের কেউই সম্পর্কের খবর প্রকাশ্যে স্বীকার করেননি। শোনা যায়, এক ছুটিতে বেড়াতে গিয়ে দু’জনের সম্পর্কের সূচনা হয়।

  • রাধিকা আপতে ও বেনেডিক্ট টেলর

রাধিকা আপতে ২০১৩ সালে বিয়ে করেন লন্ডনের বিখ্যাত সঙ্গীতজ্ঞ বেনেডিক্ট টেলরকে। বেনেডিক্ট লন্ডনেই বেশিরভাগ সময় থাকেন। তাই, এক সাথে সময় কাটাতে দু’জনকেই অনেক ভ্রমণ করতে হয়।

  • শ্রুতি হাসান ও মাইকেল করসেল

লন্ডন ভিত্তিক অভিনেতা মাইকেল করসেলকে ডেট করছেন শ্রুতি। বেশ অনেকদিন ধরে তাঁদের এই সম্পর্ক চলছে। গণমাধ্যমের দাবী এই সময়টা এক বছরের বেশি। এটাও বলা হয় যে, শিগগিরই তারা বিয়ের ঘোষণা দেবেন।

  • প্রীতি জিনতা ও জেনে গুডেনাফ

অনেক জল্পনা-কল্পনা ছিল দু’জনকে ঘিরে। সব কিছুর অবসান ঘটিয়ে ২০১৬ সালে লস অ্যাঞ্জেলসে খুবই প্রাইভেট একটা অনুষ্ঠানে দু’জনের বিয়ে হয়। গুডেনাফ হলেন যুক্তরাষ্ট্রভিত্তিক পাওয়ার কোম্পানি এনলাইন এনার্জির অর্থায়ন বিষয়ক সহ-সভাপতি।

  • সেলিনা জেটলি ও পিটার হেগ

২০১১ সালে নিজের অস্ট্রেলিয়ান প্রেমিক পিটার হেগকে বিয়ে করেন সেলিনা জেটলি। এই জুটির পরিচয় ২০১১ সালে। প্রথম দেখাতেই বলিউড অভিনেত্রীর প্রেমে পড়েন হেগ। এখন এই দম্পতি তিন সন্তানের বাবা-মা।

– বলিবাইটস অবলম্বনে

Related Post

অলিগলি.কমে প্রকাশিত সকল লেখার দায়ভার লেখকের। আমরা লেখকের চিন্তা ও মতাদর্শের প্রতি শ্রদ্ধাশীল। প্রকাশিত লেখার সঙ্গে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল তাই সব সময় নাও থাকতে পারে।