সালমান খানের কাছে খোলা চিঠি

আমার প্রিয় ভাইজান,

আপনি নি:সন্দেহে খানদের মধ্যে ইন্ডাস্ট্রির সবচেয়ে দারুণ ও সব্যসাচী অভিনেতা। আমি আপনার কঠিন ভক্ত সেই ১৯৯৪ সালের ‘হাম আপকে হ্যায় কওন’ সিনেমা থেকে। আপনি আমার কেন প্রিয় তার হাজারটা কারণ রয়েছে। আপনি ঝুঁকি নিতে পারেন বিভিন্ন জনরার মুভির জন্য, এটি অন্যতম একটি কারণ। আপনি আমাকে ও আমার মতো অন্যান্য ফ্যানদের সুপার হিট মাসালা সিনেমা উপহার দেন।

সেটা ‘বাজরাঙ্গি ভাইজান’ হোক কিংবা ‘টাইগার জিন্দা হ্যায়’ হোক; আপনি প্রমাণ করেছেন আপনার মতো কোন সালমান খান ভবিষ্যতে আসবেনা। আপনি যথেষ্ঠ বিনয়ী ও নম্র যা আপনার প্রতি আমার ভালোবাসা আরো বাড়িয়ে দিয়েছে। গত বছর থেকে আমাদের ঈদি দিতে ভুল হচ্ছেনা আপনার, সিনেমার মধ্য দিয়ে।

এ বছর আবার আপনি আসছেন একটি অ্যকশনে ভরপুর থ্রিলার ‘রেস-থ্রি’ নিয়ে। সত্য বলতে কি পরিচালক রেমো ডি সুজা তার তৃতীয় কিস্তিতে আপনাকে নিয়ে বুদ্ধিমানের পরিচয় দিয়েছেন। আসলে আপনাকে আগের দুটো কিস্তিতেও নেয়া প্রয়োজন ছিল। কিন্তু ‘বেটার লেট দ্যান নেভার’। এখন আপনি এসেছেন, আমি এবং সবাই অপেক্ষায় আছি আপনার অভিনয়ের যাদু দেখার জন্য।

বেশকিছু কারণ রয়েছে যার জন্য আপনাকে ‘রেস ৩’ এর জন্য উপযুক্ত বলা চলে। আপনার কমিক টাইমিং, ক্রেজি ড্যান্স, ক্যাচি ওয়ান-লাইনার তার অন্যতম। তাছাড়া আপনার এ ধরনের অ্যাকশন ঘরানায় অভিনয়ের অভিজ্ঞতা এ মুভিটিকে হিট করানোর সম্ভাবনার সবচেয়ে বড় কারণ। সাইফ আলী খান গত দুই কিস্তিতে চরিত্রের প্রতি সুবিচার করেছেন, কিন্তু আপনি আসায় নতুন কিস্তি সুপারহিট হবার সম্ভাবনা শতগুণ বেড়ে গেল বলে সবাই নিশ্চিত। আপনার সিক্স প্যাক অ্যাবস, ডায়লগের পাওয়ার আপনাকে সবার চেয়ে আলাদা করেছে।

আপনার সিনেমার ট্রেলার ও দুটো গান দেখার পর আমার উপলব্ধি আপনি ফাটিয়ে দিবেন! আমি নিজের উত্তেজনা থামাতে পারছিনা, ১৫ জুন মুক্তি। আমাকে দেখতেই হবে। কোনো ভাবে যদি প্রথম দিনের প্রথম শো-টাই দেখতে পারতাম!

ইতি

– আপনার এক একনিষ্ঠ ভক্ত

Related Post

অলিগলি.কমে প্রকাশিত সকল লেখার দায়ভার লেখকের। আমরা লেখকের চিন্তা ও মতাদর্শের প্রতি শ্রদ্ধাশীল। প্রকাশিত লেখার সঙ্গে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল তাই সব সময় নাও থাকতে পারে।