লেখার মানে কি, এই ভাষা কেমন, কিছুই জানি না: তামিম

‘যে টুইটটা নিয়ে কথা হচ্ছে,সেটি পেশোয়ার জালমি দল থেকেই পাঠানো হয়েছে। দলের সবাইকে ম্যাসেজে এরকম পাঠিয়ে অনুরোধ করা হয়েছে টুইট করতে, যেন দলের ফ্যানদের একাত্ম করা যায়। এই লেখার মানে কি, এই ভাষা কেমন, কিছুই জানি না, বুঝি না…’

তামিম ইকবাল

পাকিস্তানের সঙ্গে আমাদের রক্তাক্ত ইতিহাস আছে। ভাষা নিয়ে লড়াইয়ের ইতিহাসও আছে। পাকিস্তান ইস্যু তাই সবসময়ই স্পর্শকাতর। সবসময়ই সব সীমার বাইরে। সবই ঠিক আছে। তবে তামিমের কথা শোনার পর অন্তত তাকে ‘বেনিফিট অব ডাউট’ দিতে পারি।

সবার ভাবনা একরকম নয়। সবার ভাবনা মিলবেও না। দয়া করে এই পোস্টে আবার গালাগাল করবেন না। পাকিস্তান ইস্যুতে প্রায় জিরো টলারেন্সেই থাকি। তাই তামিমের কথা শোনার ইচ্ছে ছিল। নিজের তাগিদে তার কাছ থেকে জেনে নিয়েছি। নিউজ-টিউজ করার ব্যাপার নয়, স্রেফ কৌতুহল ছিল। এই তো!

পাশাপাশি একটা সুখবর দেই। তামিম ইকবাল এখন পুরো ফিট।

কালকেই কুমিল্লা ভিক্টোরিয়ান্সের হয়ে মাঠে নামবেন। দক্ষিণ আফ্রিকা সফর থেকে চোট নিয়ে ফিরেছিলেন। তখন দেশে ফিরেই বলেছিলেন, সামনে জাতীয় দলের অনেক ম্যাচ। সামান্যতম ঝুঁকি নিয়েও বিপিএল খেলবেন না। সেই কথা রেখেছেন। চাইলে আগের ম্যাচে খেলতে পারতেন। তবু শরীরকে আরেকটু বেশ সময় দিয়েছেন। পুরো ফিট হয়ে আজ নামছেন বিপিএলে।

– ফেসবুক থেকে

Related Post

অলিগলি.কমে প্রকাশিত সকল লেখার দায়ভার লেখকের। আমরা লেখকের চিন্তা ও মতাদর্শের প্রতি শ্রদ্ধাশীল। প্রকাশিত লেখার সঙ্গে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল তাই সব সময় নাও থাকতে পারে।