বিপাশা বিষয়ক বিতর্ক সমগ্র

খ্যাতি ও বিতর্ক যেন পাশাপাশি হাঁটে। এমনকি বলিউডের খ্যাতনামা সব তারকাদের ক্ষেত্রেও এই ধ্রুব সত্যটা প্রমাণিত। এই তালিকায় হয়তো ওপরের দিকেই থাকবেন বিপাশা বসু। এই গ্ল্যামারগার্লের ক্যারিয়ারের খ্যাতির যেমন কমতি ছিল না, তেমনি ছিল ভুড়ি ভুড়ি বিতর্কও।

সাজিদ খানের সাথে গণ্ডগোল

প্রতিষ্ঠিত পরিচালক সাজিদ খানের ‘হামশাকালস’ সিনেমায় কাজ করেছিলেন বিপাশা। শ্যুটিং শেষ হয়ে যাওয়ার পর ছবির প্রচারণামূলক কাজে একেবারেই আসেননি বিপাশা। তার অভিযোগ ছিল, তার অংশগুলোর অধিকাংশই মূল ছবিতে রাখা হয়নি। এরপর থেকে দু’জনের মুখ দেখাদেখি বন্ধ।

শিশু শ্রম সমর্থন

দু’টি ছোট শিশু বিপাশার জুতোর ফিতা বেঁধে দিচ্ছেন – এমন একটি ছবি পোস্ট করেছিলেন টুইটারে। ব্যস, শুরু হয়ে গেল স্যোশাল মিডিয়ায় ঝড়। তাহলে কি শিশু শ্রমকে সমর্থন করছেন বিপাশা? যদিও পরবর্তীতে তিনি ব্যাখ্যা দেন যে, ওই মেয়ে দু’টো তার বোনের মত, কখনোই নাকি তাদের জোর করে কোনো কাজ করানো হয় না।

আমিশা প্যাটেলের সাথে ফিল্মফেয়ার ফটোশ্যুট

একবার ফিল্মফেয়ারের কভাবে আমিশা প্যাটেলের সাথে হাজির হয়েছিলেন তিনি। সেখানে একজন আরেকজনকে জড়িয়ে ধরেছিলেন। ভারতের রক্ষণশীল সমাজে এই ছবি প্রচণ্ড বিতর্কের জন্ম দেয়।

ডিনো মোরিয়ার সাথে সম্পর্ক ও ফটোশ্যুট

‘রাজ’ সিনেমার শ্যুটিংয়ে ডিনো মোরিয়ার সাথে সম্পর্ক হয় বিপাশার। দু’জন চুটিয়ে প্রেম করছিলেন। এমন সময় বিতর্কিত এক ফটোশ্যুটে অংশ নেন মডেলিং থেকে সিনেমায় পা দেওয়া এই দুই তারকা। ফলে ব্যাপক সমালোচিত হতে হয় তাদের।

কারিনার সাথে জলঘোলা

কারিনা কাপুরের সাথে এক সাথে ‘আজনাবি’ সিনেমায় কাজ করেছিলেন বিপাশা। তখন বিপাশার খ্যাতি আকাশচুম্বি, কারিনার ইন্ড্রাস্টিতে পায়ের মাটি শক্ত হয়নি আজকের মত। তখন একবার বিপাশাকে ‘কালি বিল্লি’ বা ‘কালো বিড়াল’ বলে মন্তব্য করেছিলেন কারিনা। বলাই বাহুল্য, বিপাশার গায়ের কালো রঙের দিকেই ইঙ্গিত ছিল তার। সেই বিতর্কটা কোনো না কোনো ভাবে ধামাচাপা দেওয়া হয়েছিল। এমনকি গত বছর বিপাশার স্বামী করণ সিং গ্রোভারকে ‘ভাবলেশহীন’ বা ‘এক্সপ্রেশনলেস’ বলে পুরনো বিতর্কের আগুনে নতুন করে ঘিঁ ঢালেন কারি না!

ক্রিশ্চিয়ানো রোনালদোর সাথে মেলামেশা

কয়েক বছর আগে ফুটবলার ক্রিশ্চিয়ানো রোনালদোর সাথে বিবিসি নাইট ক্লাবে দেখা যায় বিপাশা বসুকে। সেখানে দু’জনকে চুম্বন দিতেও দেখা যায়। গুজব ওঠে দু’জনের মধ্যে প্রেমের সম্পর্ক আছে। যদিও, আর কখনোই এই দু’জনকে এক সাথে দেখা যায়নি।

অমর সিংয়ের সাথে ফোনালাপ

রাজনীতিবিদ অমর সিংয়ের সাথে বিপাশা বসুর গোপন ফোনালাপ ফাঁস হয়ে যায়। কোনো ভাবে পাঁচ বছর বয়সী এক শিশু সো লিক করে দেয় ইউটিউবে। যদিও, সেই কণ্ঠস্বর বিপাশার নয় বলে দাবী করে বিষয়টা ধামাচাপা দেওয়া হয়।

– বলিউড বাবল অবলম্বনে

Related Post

অলিগলি.কমে প্রকাশিত সকল লেখার দায়ভার লেখকের। আমরা লেখকের চিন্তা ও মতাদর্শের প্রতি শ্রদ্ধাশীল। প্রকাশিত লেখার সঙ্গে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল তাই সব সময় নাও থাকতে পারে।