পর্দার আগে স্কুলেও তাঁরা বন্ধু ছিলেন

পছন্দের বলিউড অভিনেতার নতুন কোনো সিনেমা মুক্তি পেলেই অনেকেই তা দেখার জন্য রীতিমত উৎসুক থাকেন, ইউটিউবে সেই সিনেমার ট্রেইলার দেখার জন্য অপেক্ষা করেন অধীর আগ্রহে। আর সেই পছন্দের  অভিনেতার লাইফস্টাইল, শৈশবের গল্প সবকিছুই তার ভক্তদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে থাকে সবসময়ই।

ছোটবেলার বন্ধুদের সাথে কাটানো সময়ের কথা ভুলে যাওয়া আমাদের কারও পক্ষেই সম্ভব নয়।স্কুলে একসাথে বসা, টিফিন খাওয়া, দুষ্টুমি করতে গিয়ে ধরা পরে স্যারের হাতে মার খাওয়া এরকম আরও কত কী! বলিউডের নামিদামি সব তারকারাও কিন্তু এর ব্যতিক্রম নন। বলিউডের বেশ কিছু অভিনেতা অভিনেত্রী আছেন, যারা একই সাথে পার করেছেন স্কুল জীবন, পড়েছেন একই ক্লাসে।

  • কৃষ্ণা শ্রফ ও আথিয়া শেঠি

সুনীল শেঠির মেয়ে আথিয়া শেঠি এবং জ্যাকি শ্রফের মেয়ে কৃষ্ণা শ্রফ ছোটবেলা থেকেই বেশ ভাল বন্ধু,পড়েছেন একই স্কুলে।দুজনেই বর্তমানে বলিউডের পরিচিত মুখ।এত বছর পরেও তাদের বন্ধুত্ব রয়েছে ঠিক আগের মতোই।

  • শ্রদ্ধা কাপুর ও টাইগার শ্রফ

দুজনের পথচলাটা কিন্তু বেশ দীর্ঘদিনেরই বলা চলে,মুম্বাইয়ে থাকাকালীন একই স্কুলের একই ক্লাসে পড়াশোনা করেছেন বলিউড অভিনেত্রী শ্রদ্ধা কাপুর আর অভিনেতা টাইগার শ্রফ।মজার ব্যাপার হচ্ছে,তারা দুজনেই কৃষ্ণা শ্রফ আর আথিয়া শেঠির দুই ব্যাচ সিনিয়র ছিলেন।

  • করন জোহর টুইঙ্কল খান্না

বলিউডের সাবেক অভিনেতা এবং বর্তমানে চলচ্চিত্র নির্মাতা করণ জোহর আর এক কালের ডাকসাইটে নায়িকা টুইঙ্কল খান্না মহারাষ্ট্রে একই বোর্ডিং স্কুলে পড়েছিলেন ছোটবেলায়।নিজের অটোবায়োগ্রাফিতে তেমনটাই জানিয়েছেন করন ।

  • বরুণ ধাওয়ান অর্জুন কাপুর

দুজনের অভিনয়ের হাতেখড়ি হয়েছিল একইসাথে। অভিনয় শেখার ক্লাসেও দারুণ বন্ধুত্ব ছিল অর্জুন আর বরুণের। দুই বন্ধু বলিউড জগতে পা রাখার প্রস্তুতি নিয়েছিলেন আগে থেকেই।

  • করণ জোহর অপূর্ব মেহতা

বলিউডের চলচ্চিত্র নির্মাতা করণ জোহর আর ধর্ম প্রোডাকশনের সিইও অপূর্ব মেহতা ছোটবেলা থেকেই বেশ ভাল বন্ধু, একই স্কুল্রএ,একই ক্লাসে দুজন শৈশবের দুরন্ত সময়টা পার করেছেন ভালই।

  • সালমান খান ও আমির খান

বলিউডের পুরো জগতটাতেই তিন ‘খান’ এর রাজত্ব এখনো চলছে। সালমান খান, শাহরুখ খান এবং আমির খান বলিউডের ‘প্রাণ’ হয়ে আছেন এখনো। আর এদের মধ্যে সালমান আর আমিরের পরিচয়টা কিন্তু বেশ আগে থেকেই। সম্প্রতি এ ব্যাপারে মুখ খুলেছেন আমির। অল্প সময়ের জন্যে শৈশবে তাঁরা একই ক্লাসে পড়বার সুযোগ হয়েছিল সালমানের সাথে। যদিও কথা তেমন হতো না দু’জনের মধ্যে।

– দেশিমার্টিনি.কম অবলম্বনে

Related Post

অলিগলি.কমে প্রকাশিত সকল লেখার দায়ভার লেখকের। আমরা লেখকের চিন্তা ও মতাদর্শের প্রতি শ্রদ্ধাশীল। প্রকাশিত লেখার সঙ্গে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল তাই সব সময় নাও থাকতে পারে।