ছোট পর্দায় থেকেও বলিউডের চেয়ে বেশি আয়!

ভারতে এটা এখন আর কোনো বিস্ময়কর তথ্য নয় যে, টেলিভিশনে কাজ করা কিছু অভিনেতা আকাশচুম্বি পারিশ্রমিক গুণে থাকেন। শুধু তাই নয়, অনেক ক্ষেত্রে তাদের পারিশ্রমিক হয় বলিউড তারকাদের চেয়েও বেশি। এমন কিছু তারকাদের নিয়ে নিয়ে আমাদের এই আয়োজন।

  • শিবাজি সাথাম

লম্বা সময় ধরে ‘সি.আই.ডি’ সিরিজে আইকনিক এসিপি প্রদীউমানের চরিত্র করেছেন তিনি। সিরিজটার আকাশচুম্বি জনপ্রিয়তা ধরে রাখতে এর প্রযোজকরা প্রতিটি পর্বের জন্য শিবাজিকে দেন এক লাখ ৬০ হাজার রুপি। প্রতিটি এপিসোডের শুটিং এক মাসের ১৫ দিনে শেষ হয়।

তাঁর মোট সম্পত্তির পরিমান পাঁচ মিলিয়ন ডলার। মুম্বাইয়ের ওরলি এলাকায় তাঁর বিলাসবহুল বাড়ি আছে।৫০ লাখ রুপির বিএমডব্লিউ এক্সথ্রি গাড়ি চালান তিনি।

  • হিনা খান

‘ইয়েহ রিশতা ক্যায়া ক্যাহলাতা হ্যায়’ সিরিয়ালের আক্সারা চরিত্রের সুবাদে স্টার প্লাসের দর্শকদের কাছে জনপ্রিয় হন তিনি। প্রতি এপিসোডের জন্য তিনি নেন এক থেকে সোয়া এক লাখ রুপি। তবে, সম্প্রতি তিনি সিরিয়াল ছেড়ে দিয়ে বিগ বস ১১ তে যোগ দিয়েছিলেন। তার নিজের ৪৫ লাখ রুপির অডি এফোর গাড়ি আছে।

  • রাম কাপুর

সিনেমার চেয়ে বেশি ছোট পর্দাতেই কাজ করেন তিনি। জ্যায় ওয়ালিয়া চরিত্রে ‘কামাস সে’ কিংবা রাম কাপুর চরিত্রে ‘বাড়ে আচ্ছে লাগতে হ্যায়’ সিরিয়ালে কাজ করে তিনি রীতিমত হট কেক প্রতি এপিসোডে কাজ করার জন্য তিনি এক লাখ ৬৫ হাজার পারিশ্রমিক নেন

তাঁর মোট সম্পত্তির পরিমান দেড় মিলিয়ন ডলার। মালবার হিলের নেপিয়ান সি রোডের খুব অভিজাত জায়গায় সমুদ্রের মুখোমুখি তাঁর বিলাসবহুল বাড়ি আছে। দামী গাড়ি কিংবা বাইকে তাঁর খুব আগ্রহ। নিজের আছে পোরশে ও বিএমডব্লিউ। তিনি নিজে একজন প্রফেশনাল মোটরবাইকারও বটে।

  • দিব্যাঙ্কা ত্রিপাটি

ডেইলি সোপ ‘ইয়েহ হ্যায় মোহাব্বাতেন’-এ ড. ইশিতা ভাল্লার চরিত্রে তিনি বেশ বিখ্যাত। প্রতি এপিসোডে তাঁর পারশ্রমিক এক লাখ। মুম্বাইয়ে সমুদ্রমুখী দারুণ একটা বাংলো আছে তাঁর। ভূপালে পারিবারিক ভিটাতেও আছে দর্শনীয় আরেক বাংলো। গাড়ীর বড় কালেকশন আছে তাঁর। এরমধ্যে আলাদা করে বলতে হয় টয়োটা ফোর রানারের কথা।

  • সাক্ষী তানওয়ার

ভারতীয় সিরিয়ালের দুনিয়ায় তিনি কিংবদন্তি। ডেইলি সোপ ‘কাহানি ঘর ঘর কি’-তে পার্বতী তাকে আকাশ ছোয়া খ্যাতি এনে দেয়। পরবর্তীতে দঙ্গল দিয়ে তাঁর আমির খানের সাথে অভিষেক হয় দঙ্গল সিনেমায়। টিভিতে প্রতি এপিসোডে তিনি এখন নেন এক লাখ রুপি।

মুম্বাইয়ের গোরেগাওয়ের কাছে মালাদে তাঁর নিজের ফ্ল্যাট আছে। ওখানেই ছোট পর্দার অনেক তারকা থাকেন। নিজে ভলভো এস৯০ গাড়িতে চড়েন। এর দাম ৬০ লাখ রুপি।

  • করণ প্যাটেল

বালাজী প্রোডাকশনের অধীনে ‘কাস্তুরি, ‘কাসোউটি জিন্দেগি কে’ ও ‘কাসাম সে’ তে তিনি কাজ করেছেন। এখন তাঁর চলমান ‘ইয়েহ হ্যায় মোহাব্বাতে’ সময়ের জনপ্রিয় সিরিয়ারগুলোর একটি। প্রতি এপিসোডে তিনি এক থেকে দু’লাখ রুপি অবধি নেন। তার একটা অভিজাত মার্সিডিজ বেঞ্জ গাড়ি আছে।

  • আঙ্কিতা লোখান্ডে

‘পবিত্র রিশতা’র জন্য বিখ্যাত হন তিনি। শিগগিরই তিনি সিনেমায় নাম লেখেছেন। ভারতের ছোট পর্দায় তিনি এখন সবচেয়ে বেশি পারিশ্রমিক নেওয়া নারী শিল্পী। প্রতি এপিসোডে তিনি পান দেড় লাখ রুপি। ২০১৬ সালে নিজের জন্য বিলাসবহুল জ্যাগুয়ার গাড়ি কেনেন।

– বলিবাইট.কম অবলম্বনে

Related Post

অলিগলি.কমে প্রকাশিত সকল লেখার দায়ভার লেখকের। আমরা লেখকের চিন্তা ও মতাদর্শের প্রতি শ্রদ্ধাশীল। প্রকাশিত লেখার সঙ্গে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল তাই সব সময় নাও থাকতে পারে।