কাভি আলবিদা না ক্যাহনার সেই ‘ছেলে’টি…

বলিউড যেন চমকে দেয় প্রতিনিয়তই। এই যেমনটা দিলেন অ্যাহসাস চান্না। ২০০৬ সালেও তিনি অভিনয় করেছিলেন শাহরুখ খানের ছেলের চরিত্রে। ‘কাভি আলবিদা না ক্যাহনা’র সেই ছোট্ট অর্জুন এখন বড় হয়ে উঠেছেন।

আর চমকে যাওয়ার মত ব্যাপার হল, সেসময় খুব কম লোকই জানতেন যে অ্যাহসাস চান্না আসলে মেয়ে। অভিনয় দক্ষতার কারণে শিশু ছেলের চরিত্রে খুব দারুণ ভাবেই মানিয়ে গিয়েছিলেন তিনি।

অ্যাহসাস অবশ্য এর আগেই বলিউডে নিজের অভিষেক করিয়ে ফেলেছিলেন। ২০০৪ সালে ‘ভাস্তু শাস্ত্র’ নামক ভৌতিক সিনেমায় রোহানের ভূমিকায় অভিনয় করেন তিনি। পাঁচ বছর বয়সী অ্যাহসাসের মায়ের চরিত্রে ছিলেন সুস্মিতা সেন।

এছাড়া ২০০৭ সালে ‘মাই ফ্রেন্ড গানেশা’ সিনেমায় আশু চরিত্রে অভিনয় করে শিশুদের মধ্যে বেশ জনপ্রিয় হয়ে ওঠেন ১৯৯৯ সালে মুম্বাই জন্ম নেওয়া অ্যাহসাস।

সময় দ্রুত বয়ে যায়। সেই ছোট্ট অ্যাহসাসের বয়স এখন ১৯ পেড়িয়ে গেছে। এখন তিনি তিনি নিয়মিত কাজ করছেন হিন্দি সিরিয়ালে। ‘ওয়ে জেসি’ কিংবা ‘দেবো কি দেব… মহাদেব’-এ তাকে দেখা গেছে। এছাড়া কাজ করেছেন ‘বেস্ট অব লাক নিক্কি’ কিংবা ‘গঙ্গা’-তে। তামিল সিনেমাতেও টুকটাক কাজ করেন তিনি।

কে জানে, কোনো একদিন হয়তো নায়িকারই রোলই পেয়ে বসতে পারেন তিনি!

– উইকিপিডিয়া ও বলিউড হাঙ্গামা অবলম্বনে

অলিগলি.কমে প্রকাশিত সকল লেখার দায়ভার লেখকের। আমরা লেখকের চিন্তা ও মতাদর্শের প্রতি শ্রদ্ধাশীল। প্রকাশিত লেখার সঙ্গে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল তাই সব সময় নাও থাকতে পারে।