অস্ট্রেলিয়ান টিম বাসে টোকাইয়ের ঢিল!

অস্ট্রেলিয়ান টিম বাসের জানালার কাচ ভেঙেছে পাথরের ঢিলে। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) কাছে এমন অভিযোগ করেছে ক্রিকেট অস্ট্রেলিয়া (সিএ)। বিসিবি কতৃপক্ষের কাছ থেকে স্থানীয় গণমাধ্যম জানতে পেরেছে, সামান্য টোকাই কিছু না বুঝেই ঢিল ছুড়েছিল।

সোমবার চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়াম থেকে দিনের খেলা শেষ করে টিম হোটেলে যাওয়ার সময় এই ঘটনা ঘটে। সিএ নিশ্চিত করেছে, কোনো খেলোয়াড় আহত হননি। এই ঘটনার পর অস্ট্রেলিয়া দলের নিরাপত্তা ব্যবস্থা আরো জোরদার করা হয়েছে।

সিএ’র নিরাপত্তা বিষয়ক ম্যানেজার শন ক্যারল বলেন, ‘গত রাতে হোটেলে ফেরার সময় অস্ট্রেলিয়ার টিম বাসের জানালার কাচ ভেঙে যায়। যদিও, কেউ আহত হয়নি। স্থানীয় কর্তৃপক্ষের সাথে কথা বলেছি। তারা বিষয়টা খতিয়ে দেখে জানিয়েছে রাস্তা থেকে কেউ ছোট পাথর ছুড়ে জানালার কাচ ভেঙেছে।’

যদিও এই ঘটনা ভাবাচ্ছে না শন ক্যারলকে। বরং বাংলাদেশের নিরাপত্তা ব্যবস্থায় সন্তোষ প্রকাশ করেছেন তিনি। বললেন, ‘বাংলাদেশের কতৃপক্ষ বিষয়টাকে গুরুত্বের সাথে নিয়েছে, ওই পথে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে। বাংলাদেশের নিরাপত্তা ব্যবস্থা নিযে আমরা খুশি। এখানে যারা দায়িত্বে আছে তাদের সাথে আমাদের বোঝাপড়া ভাল। সামান্য এই ঘটনার পর ও তারা নিরাপত্তা বাড়িয়ে দিচ্ছেন। বিষয়টা ইতিবাচক।’

Related Post

অলিগলি.কমে প্রকাশিত সকল লেখার দায়ভার লেখকের। আমরা লেখকের চিন্তা ও মতাদর্শের প্রতি শ্রদ্ধাশীল। প্রকাশিত লেখার সঙ্গে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল তাই সব সময় নাও থাকতে পারে।