অক্ষয় কুমার: ১২ মাসে ৪

বলিউডের সুপারস্টাররা বছরে একটা-দু’টো, বড়জোর তিনটা সিনেমা মুক্তি দিয়ে থাকেন। তবে, সেই সুপারস্টারের নাম যদি হয় অক্ষয় কুমার তাহলে সেই সংখ্যাটা বেড়ে যায়। ২০১৭ সালে যদিও তার তিনটি সিনেমা (জলি এলএলবি ২, নাম শাবানা ও টয়লেট-এক প্রেম কাথা) মুক্তি পেয়েছে, এ বছর সেই সংখ্যাটা চারে গিয়ে ঠেকবে।

আর সব ঠিকঠাক থাকলে এবছর নিজের স্টারডমকে আরো এক ধাপ ওপরেই নিয়ে যেতে চলেছেন তিনি। চলুন ২০১৮ সালে তার মুক্তির অপেক্ষায় থাকা চারটি সিনেমার ব্যাপারে বিস্তারিত জেনে নেওয়া যাক।

প্যাডম্যান

অক্ষয়ের বছরের প্রথম মুক্তিপাওয়া সিনেমা হতে যাচ্ছে ‘প্যাডম্যান’। অরুনাচালাম মুরুগানাথামের জীবন নিয়ে নির্মিত এই সিনেমার মুক্তি পাওয়া ট্রেইলার ও গান থেকে বোঝা যাচ্ছে বড় একটা ধামাকাই আসতে যাচ্ছে। জানুয়ারিতেই বক্স অফিস কাঁপাবে এই বায়োপিক।

রোবট ২.০

রোবট সিরিজের প্রথম পর্বে একাই বাজিমাত করেছিলেন সুপারস্টার রজনীকান্ত। এবার তার সাথে যোগ হচ্ছেন অক্ষয় কুমার। আসন্ন এপ্রিলে মুক্তি পাবে এই সিনেমা। এখনই সিট বেল্ট বেঁধে অপেক্ষায় থাকুন।

গোল্ড

আগের বছরগুলোর মত এবারো আগস্টে ভারতের স্বাধীনতা দিবসে মুক্তি পাবে অক্ষয়ের সিনেমা। এবার আসবে রিমা কাগতি’র ‘গোল্ড’।  ১৯৪৮ সালে স্বাধীন ভারতের হয়ে অলিম্পিকে প্রথম মেডেল জয়ী হকি দলের বলবীর সিংয়ের জীবন নিয়ে নির্মিত এই সিনেমায় আরো আছেন অভিনেত্রী মৌনি রায়।

মগুল

টি-সিরিজের জনক গুলশান কুমারের জীবনী নিয়ে নিয়ে সিনেমা ‘মগুল’-এর নির্মান কাজ ঝুলে আছে। যদিও, অক্ষয় কুমার নিজেই জানিয়েছেন যে, তিনি এই সিনেমাটির সাথে আছেন। এখনো মুক্তির দিনক্ষণ জানা যায়নি, তবে এই বছরের শেষ ভাগে মুক্তি পেলেও পেতে পারে।

– বলিউড বাবল অবলম্বনে

Related Post

অলিগলি.কমে প্রকাশিত সকল লেখার দায়ভার লেখকের। আমরা লেখকের চিন্তা ও মতাদর্শের প্রতি শ্রদ্ধাশীল। প্রকাশিত লেখার সঙ্গে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল তাই সব সময় নাও থাকতে পারে।